Wednesday, March 30, 2011

গরমে আরামদায়ক পোশাক

সময়ের সঙ্গে সঙ্গে বদলে যায় উত্তরাঙ্গন বুটিক। সেই ধারাতেই এ গরমে উত্তরাঙ্গন বুটিক নিয়ে এসেছে গরমের বেশকিছু নতুন পোশাক। উত্তরাঙ্গন বুটিকের সার্বিক তত্ত্বাবধায়ক ও স্বত্বাধিকারী দেশের স্বনামধন্য ত্বকবিশেষজ্ঞ ডা. জাকিয়া মাহফুজা হাসান বলেন, ‘যেহেতু আমি একজন ত্বকবিশেষজ্ঞ তাই চাই এদেশের মানুষের জন্য ত্বকের সঙ্গে সহনীয় ফেব্রিক্স ও রং ব্যবহার করে পোশাক তৈরি করতে। আমাদের দেশের মানুষের ত্বকের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ ও ত্বকবান্ধব সুদৃশ্য পোশাক তৈরি-ই উত্তরাঙ্গন বুটিকের মুখ্য উদ্দেশ্য। এ লক্ষ্যেই আমরা নিয়ে এসেছি গরম উপযোগী ও ত্বকবান্ধব বেশকিছু এক্সক্লুসিভ শাড়ি।’ এছাড়াও পাওয়া যাচ্ছে ত্বক উপযোগী নতুন ডিজাইনের এক্সক্লুসিভ শাড়ি, বাহারি থ্রি-পিস, ফতুয়া এবং ছেলেদের জন্য ফতুয়া, শর্ট, পাঞ্জাবি, কর্তা ও আঙরাখা। উল্লেখ্য, উত্তরাঙ্গন বুটিকে রয়েছে নিজের মতো পোশাক তৈরির সুবিধা।
ঠিকানা : উত্তরাঙ্গন বুটিক—বাড়ি-১২, সোনারগাঁও রোড, সেক্টর-৯, উত্তরা, ঢাকা-১২৩০। ফোন : ০২-৮৯২০৫৩৩, ০১৯২৬ ৫৯০০৫৩।

অনলি ওয়ান

এই গরমে অনলি ওয়ান শার্ট নিয়ে এসেছে গরমের এক্সক্লুসিভ শার্ট। এদেশের গরমের কথা মাথায় রেখে ভিন্নতা আনা হয়েছে ডিজাইন ও রংয়ের ব্যবহারের ক্ষেত্রে। উন্নতমানের কাপড়ে তৈরি করা হয়েছে হাফহাতা ও ফুলহাতা এক্সিকিউটিভ ও ক্যাজুয়াল শার্ট । অনলি ওয়ানের শার্ট পাওয়া যাচ্ছে দেশের বিভিন্ন শার্টের শোরুমে। কারণ এ প্রতিষ্ঠান শুধু পাইকারি বিক্রয় করে থাকে। সারা দেশে কোথাও তাদের কোনো নিজস্ব শোরুম নেই। অনলি ওয়ান গার্মেন্টসের স্বত্বাধিকারী মো. মঈনুল ইসলাম সোহাগ বলেন, ‘আমাদের নিজস্ব শোরুম না থাকলেও সারাদেশে বিভিন্ন বড় শোরুমে আমাদের শার্ট পাওয়া যায়। আগ্রহী ক্রেতারা সেখান থেকে সহজেই অনলি ওয়ানের শার্ট কিনতে পারবেন।’ উল্লেখ্য, সারাদেশের পাইকারদের যোগাযোগরে জন্য অনুরোধ করা হচ্ছে। ঠিকানা : ৩৯ মেহেরবান মার্কেট (৪র্থ তলা), উর্দু রোড, লালবাগ, ঢাকা ও ১৪৭ নগর প্লাজা (আন্ডার গ্রাউন্ড) ফুলবাড়িয়া, ঢাকা। ফোন : ০১৭৩৭৩৫৫০৬৫ ওয়েব সাইট .িড়হষুড়হবনফ.পড়স, ঐড়ঃষরহব-০১৬১ঙঘখণঙঘঊ

মুসলিম কালেকশন

আসছে গরমে স্বনামধন্য ফ্যাশন হাউস মুসলিম কালেকশন নিয়ে এসেছে বেশকিছু নতুন ডিজাইনের এক্সক্লুসিভ শার্ট। শার্টগুলোয় ব্যবহার করা হয়েছে সময়োপযোগী কাপড়। রং ও ডিজাইনের ক্ষেত্রে আনা হয়েছে গরমের উপযোগিতা। সম্পূর্ণ নিজস্ব ডিজাইনার দ্বারা ডিজাইনকৃত এসব শার্টে ব্যবহার করা হয়েছে স্ট্রাইপ, জ্যামিত্যিক কলার, বৃত্তপ্রিন্টসহ নানা ধরনের ডিজাইন। তারুণ্যর প্রিয় ব্র্যান্ড মুসলিম কালেকশনের শার্টগুলো পাইকারি ও খুচরা বিক্রি করা হয়। বিস্তারিত জানতে যোগাযোগের ঠিকানা মুসলিম কালেকশন, ২৭ মাহবুব আলম শপিং কমপ্লেক্স (নিচতলা), পূর্ব আগানগর, কেরানীগঞ্জ, ঢাকা। ফোন : ০১৭৩৭৭৩০৩১৩।

বালুচর

ফ্যাশন হাউস বালুচর বৈশাখ উপলক্ষে নিয়ে এসেছে বেশকিছু ঋতুভিত্তিক পোশাক। মোটিভ হিসেবে প্রকৃতি, নীল ও সবুজের প্রাধান্য দেয়া হয়েছে। পোশাক হিসেবে রয়েছে মেয়েদের টপস, ওড়না, সালোয়ার-কামিজ, লেডিস ফতুয়া ও শাড়ি। ছেলেদের জন্য রয়েছে শার্ট, টি-শার্ট, পলো টি-শার্ট, ফতুয়া, পাঞ্জাবি ও শর্ট-পাঞ্জাবি। প্রতিটি পোশাকের কাটিংয়ে আনা হয়েছে ভিন্নতা। পোশাকে রয়েছে দেশীয় ও ওয়েস্টার্ন লুক। খুচরা ও পাইকারি বিক্রি করা হয়। শোরুম : ১. ৮১ আজিজ সুপার মার্েকট, ৩য় তলা। ২. গ্র্যান্ড প্লাজা, লেভেল-২, ২২৭, দোকান-২১৫, বড়মগবাজার, ওয়ারলেস গেট। মোবাইল : ০১৭১৬৫৫৬২৭১

কারখানা

ফ্যাশন হাউস কারখানা এবারের আয়োজনে নিয়ে এসেছে নান্দনিক পোশাক। কারখানা বিভিন্ন দিবস উপলক্ষে নানা রকম পোশাক নিয়ে তার গ্রাহকের সামনে হাজির হয়ে থাকে। ফ্যাশনের ক্ষেত্রে কারখানা তারুণ্যের কথা মাথায় রেখে সুতি কটন ও গ্যাবাডিং কাপড়কে বেশি প্রাধান্য দিয়ে থাকে। এসর পোশাকের ডিজাইন করে থাকে আল আমিন ও মাসুদ রানা।
তাদের ডিজাইনকৃত পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো টি-শার্ট, শার্ট, হাফহাতা শার্ট, ফুলহাতা শার্ট প্রভৃতি। খুচরা ও পাইকারি বিক্রি করা হয়। ৭৭ আজিজ সুপার মার্কেট, ২য় তলা। মোবাইল : ০১৭১১১৫৯৮৬৩
তানহা
তানহা বুটিক হাউসটি এরই মধ্যে তারুণ্যের পোশাক তৈরি করে বেশ সুনাম কুড়িয়েছে। বুটিকটি তার আকর্ষণীয় ও বৈচিত্র্যপূর্ণ পোশাক গ্রাহকদের হাতে পৌঁছে দিতে বসুন্ধরায় নতুন একটি শোরুম চালু করেছে ৩ মার্চ বুধবার থেকে। এ সময় তানহা বুটিক ও ফ্যাশন নিয়ে এসেছে গরমে আরামদায়ক ও সময়ের সঙ্গে মানানসই।
সুতি, সিল্ক, অ্যান্ডি, শিফন, জর্জেট কাপড়সহ পোশাক তৈরিতে ব্যবহার করা হয়েছে কুমিল্লা, চান্দিনা ও টাঙ্গাইলের তাঁতের কাপড়। ছয়টি রংয়ের সুতা দিয়ে করা হয়েছে মেশিন এম্ব্রয়ডারি ও হাতের কাজ। কিছু সালোয়ার-কামিজে আছে জরি, চুমকি ও মিররের কাজ। রং হিসেবে ব্যবহার করা হয়েছে মেজেন্ডা, সাদা, কালো, নীল, সবুজ, হলুদ, অ্যাশ, গোলাপি ও বেগুনি ইত্যাদি। কাটিং ও ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য। দাম পড়বে ৭৫০ থেকে ৫ হাজার ৫৫০ টাকা।
এ সময়ের পোশাকগুলো পাওয়া যাবে তানহার তিনটি শোরুমে। ক. দোকান ১৫-১৬, লেভেল-৩, ইস্টার্ন মল্লিকা, এলিফ্যান্ট রোর্ড, ঢাকা। খ. বসুন্ধরা সিটি : দোকান ৫৫-৫৬, ব্লক-সি, লেভেল-৩। গ. সিলেট সিটি সেন্টার সোপ : ৩০২ (২য় ফ্লোর), জিন্দাবাজার, সিলেট।
ব্যাঙ
ফ্যাশন হাউস ব্যাঙ প্রতিটি উত্সবে রকমারি আয়োজন করে থাকে। ব্যাঙে রয়েছে তরুণদের পছন্দের সব রকমের পোশাক। এগুলোর মধ্যে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো টি-শার্ট, ফতুয়া, পাঞ্জাবি ও শর্টপাঞ্জাবি ইত্যাদি। ব্যাঙে এখন চলছে বিশেষ ছাড়। আপনার পছন্দের পোশাকটি সংগ্রহ করতে যোগাযোগ করুন : ঢাকা শোরুম, বসুন্ধরা সিটি, মেট্রো শপিংমল, এলিফ্যান্ট রোড, রাইফেল স্কয়ার, হাটখোলা (টিকাটুলি-২), আজিজ সুপার মার্কেট। সিলেট ব্রাঞ্চ : বারুদখানা পয়েন্ট, জিন্দাবাজার ও কুমারপাড়া।

দর্জি বাড়ি

গরমে দর্জি বাড়ি তার ফ্যাশনে এনেছে ভিন্নতা। ফ্যাশন হাউসটি তার পোশাকে তারুণ্যের পছন্দকে প্রাধান্য দিয়েছে। এখানে পাওয়া যাচ্ছে শার্ট, টি-শার্ট, পলো টি-শার্ট, ফতুয়া, পাঞ্জাবি ও শর্টপাঞ্জাবি ইত্যাদি। আপনার পছন্দের পোশাকটি সংগ্রহ করতে যোগাযোগ করুন : বসুন্ধরা সিটি, মিরপুর-১০ নম্বর, মৌচাক মোড়, উত্তরা।

জীনাত ফ্যাশনে ছাড়

গরম পুরোপুরি না এলেও গরম উপলক্ষে জীনাত ফ্যাশন তার ক্রেতাদের জন্য দিচ্ছে এক বিশেষ ছাড়।
বিভিন্ন ক্যাটাগরিতে পোশাক কিনলেই তা পাওয়া যাবে ১০ থেকে ২৫ শতাংশ পর্যন্ত। চলবে আগামী ১৫ থেকে ৩০ মার্চ। এর মধ্যে রয়েছে মেয়েদের থ্রি-পিস, সালোয়ার-কামিজ, ফতুয়া, লেহেঙ্গা ও শাড়িসহ বিভিন্ন পোশাক। ছেলেদের জন্য পাঞ্জাবি ও ফতুয়া। আকর্ষণীয় ডিজাইনের এ পোশাকগুলোয় রয়েছে এম্ব্রয়ডারি, কারচুপি ও হাতের কাজ। কেনাকাটায় ছাড় ছাড়াও রয়েছে পোশাক অল্টার করার সুযোগ। এছাড়াও জীনাতে রয়েছে নিজের মনের মতো পোশাক তৈরির সুবিধা।
ঠিকানা : আভা-নীড়, বাড়ি-৫৪ (অ্যাপার্টমেন্ট ১/বি), রোড-১১, ব্লক এফ, বনানি, ঢাকা-১২১৩। ফোন : ৯৮৬৩০৪৩, ০১৯৭১৫৪৮৬৯১।

No comments:

Post a Comment